শেরপুরের শ্রীবরদীতে বিনামূল্যে কৃষি যন্ত্রপাতি বিরতণ

শেরপুরের শ্রীবরদীতে সিআইজিভুক্ত কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্টের মাধ্যমে সিআইজ কৃষকদের মাঝে এআইএফ-২ ম্যাচিং গ্রান্টের আওতায় এ যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার (২ জানুয়ারী) সকালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে কৃষি অফিস চত্বরে দুইটি সিআইজি সমিতির মাঝে যন্ত্রপাতি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা একেএম শাহজাহান কবির প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার জালকাটা পুরুষ সিআইজি সমিতির সদস্যদের মাঝে ২টি পাওয়ার টিলার, ১টি পাওয়ার থ্র্যাশার, ৫টি হ্যান্ডস স্প্রেয়ার, ১টি ফুড পাম্প এবং আবুয়ারপাড়া পুরুষ সিআইজি সমিতির সদস্যদের মাঝে ২টি পাওয়ার টিলার, ১টি পাওয়ার থ্র্যাশার, ২টি হ্যান্ডস স্প্রেয়ার ও ১টি ধান কাটার যন্ত্র বিতরণ করা হয়। কৃষি যন্ত্রপাতি ক্রয়ের জন্য এনএটিপি-২ প্রকল্পের আওতায় উপজেলার ২টি সিআইজ সমিতির মাঝে শতকরা ৭০ ভাগ ভর্তুকির ৬ লক্ষ ৯৮ হাজার ২৫০ টাকার চেক প্রদান করা হয়।